তোমাকে খুব মনে পড়ে
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৫-০৪-২০২৪

যদি তোমাকে ভুলে যেতে পারতাম!
ভালো হতো খুব
মন আমার স্বাধীনতা পেতো
অনেকটা সময় পার হয়ে গেছে, তবু দিন নেই, রাত নেই
মনে পড়ছে তোমায় যখন তখন।
স্রোতের গোপন টানে ভেসে যাওয়া বাতাসের ন্যায় গেঁথে আছো মনে
মনের বসুন্ধরা কেঁপে ওঠে বৈশাখী ঝড়ে ক্ষণেক্ষণে
মনে পড়ে তোমাকে খুব মনে পড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।