বদল
- জাবেদ এ ইমন ২৯-০৩-২০২৪

সময় কখনো মিথ্যে বলে না গাঙচিল।
স্রোতে ভেসে ভেসে দেখোনি কি, একই জল অতল ছোঁয়,
ফের বালুকা বেলায় ধাক্কা খায়।

সেদিন তোমায় যা বলেছিলাম সেই অবুঝ অপ্রস্তুত শুরুতে,
সেটা সত্যি ছিল।
আজ আবার আটপৌরে বিকেলে এই হঠাৎ দেখায় যা বলেছি,
সেটাও সত্যি।

শুধু মাঝখানে অতল ছোঁয়ার গল্প
আর বালুকা বেলায় ধাক্কা খাওয়ার গল্পে আমরা বদলে গেছি।

২৩.০২.২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।