ভালোবাসাটা বেঁচে আছে
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৯-০৩-২০২৪

অপুষ্টিতে নষ্ট প্রেমের কথা যত্রতত্র শোনতে শোনতে যখন বিরক্ত
তখন দুঃসংবাদ হলেও
সত্যিকার ভালোবাসা খোঁজে পেলাম ২১ ফেব্রুয়ারি চকবাজারে নিহত
রিফাতের মাঝে
গর্ভবতী স্ত্রী রিয়ার সাথে নিজেও দিলেন জীবন!!
আমার কথাই মিথ্যে প্রমানিত হলো
আজো মানুষের মধ্যে সত্যিকার ভালোবাসাটা বেঁচে আছে
ভালোবাসার মানুষটির জন্যে নিজের জীবন বিলিয়ে দেবার মতো
আজো কিছু সুপুরুষ আছে।
কথার কাছে হেরে গেলেও
ভালোবাসাটা এখনো বেঁচে আছে ভেবে আশ্বস্ত হতেই পারি।
প্রণয় বিহীন সভ্যতাকে জীবন দিয়ে আবারো ভালোবাসার চাঁদরে
ভরিয়ে গেলো রিফাত-রিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।