চোরাবালি
- শান্ত চৌধুরী ১৯-০৪-২০২৪

চোরাবালি
____
শান্ত চৌধুরী


নিষিদ্ধ চোরাবালি লুকিয়ে ছিল তোমার দেহ আত্মা।
বালুচরে ত্রিমোহনায় নোঙ্গর করে ছিল তোমার প্রেতাত্মা।
তুমি জোছনার প্রাণবন্ত উল্লাসে হয়ে ছিলে ছায়াপথ।
তুমি ভালোবাসার মোহনায় সরলরেখা থেকে
সরল হৃদয়, নির্ঝর ছায়ামূর্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।