প্রস্থান
- শান্ত চৌধুরী ২৪-০৪-২০২৪

প্রস্থান
- শান্ত চৌধুরী

প্রস্থান

এক সন্ধ্যায় আমি চলে যাবো
পাখিদের নীড়ে ফিরে যাওয়ার মিছিলে।
কিচিরমিচির স্লোগ্যান মুখোরিত সূর্যাস্তে
বেলা শেষের আন্তরীক্ষ অভ্রতায় ডুবে।
পুরনো প্রচীরের দেয়ালে তৈলচিত্রের
মতো ফেঁকাসে অস্তর্নিহিত আধাঁরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।