বইমেলা
- আসাদউজ্জামান খান ২৯-০৩-২০২৪

বইমেলা
আসাদউজ্জামান খান
==================
বইমেলাতে হরেক লেখক
প্রকাশ করছে বই
সেই বইয়েতে আছে অনেক
জ্ঞন সঞ্চারের মই।

বইয়ের খেলা বই মেলাতে
জ্ঞানী-গুণী জনের
পড়লে তাদের বইয়ের পাতা
আনন্দ হয় মনের।

বই মেলাতে ছোট্ট শিশু
জ্ঞানের বই কেনে
আদর্শ আর ভলো কাজের
চলার পথ চেনে।

প্রিয় জনকে উপহার দেয়
কিনে প্রিয় বইটি
খুব যতনে রাখে নিজে
অমূল্য ধন সেইটি!

ছোট-বড় সকল মানুষ
বই পড়ে পায় মজা
আনন্দতে মন টা করে
বই পড়ে যে তাজা।

লেখা...২২-০২-২০১৯
প্রকাশ... ২৬-০২-২০১৯ (দৈনিক বায়ান্নর আলো)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।