আজো ভুলতে পারি না তোমায়
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৫-০৪-২০২৪

আমি আজো ভুলতে পারিনা তোমায়,
রোজ রাতেই স্বপ্নের বেসে এসে কেনো কাঁদিয়ে যাও আমায়?

সত্যিই আমি আজো ভুলতে পারিনা তোমায়
জীবন চলার এই রঙ্গিন পথ সাদাকালো হয়ে গেছে
তোমায় হারিয়ে তাই আমি অসহায়।

আমি আজো ভুলতে পারিনা একটুও তোমায়
জানি তুমি ভুলে গেছো আমায়
নিয়তির এই খেলায় পরাজিত এই আমি
ভালোবাসা চলে গেছে কোমায়।

তোমায় ছাড়া আমি ভালো নেই
তুমি কি ভালো আছো বলো আজ আমায়
নতুন মুখ নতুনের হাত ধরে
চলতে কে না চায়
নতুন পেলে পুরাতন ভুলে অনেকেই যায়
কিন্তু আমি চাই শুধু তোমায়
বিশ্বাস করো আমি আজো ভুলতে পারি না তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।