তোমার ভাবনায় ডুবে থাকি
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৫-০৪-২০২৪

তোমার ভাবনায় ডুবে থাকি
মনে মনে তোমার নাম ধরে কতো যে ডাকি
মলিনতায় তোমাকে নিয়ে ভাবনাই আমার সবচেয়ে প্রিয় কাজ,
ভেবে ভেবে দিন কাটে একা
সকাল গড়িয়ে হয় সাঁঝ।
দু'চোখের ক্যানভাসে তোমারই
ছবি রোজই আঁকি,
ভাবনা জুড়ে স্রেফ তোমাতেই ডুবে থাকি
কিন্তু, এরপর কি হবে?
এভাবে আমার অস্তিত্বে আর কতো মিশে রবে?
আমি আর কতো মনে রাখবো তোমায়
যদিও তুমি ভুলে গিয়েছো আমায়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।