শুধু রং বদলায়
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৫-০৪-২০২৪

জীবনের অনেক রং মিশে ভাসে
ছবির পাতায় পাতায়
নানা রং ছড়ে,
বিবর্ণ ছায়াতে মাঝে মাঝে মিশে যাই আমি
রঙের ভুবনে
কখনো নিজেকে নিপুনতায় গাঁথি।

ছবিতে কতো রং
মানুষেরও মনে অনেক রং
প্রকৃতির রুপ বদলায়
মানুষের মন বদলায়
রংধনুর সাত রংয়ের মতো মানুষের নানা মন
জীবনের ভাঁজে ভাঁজে খেলে এক নিয়তির খেলা
শুধু রঙ বদলায় বেলা অবেলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।