জানিনা কেনো এতো মায়া লাগে
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৫-০৪-২০২৪

তোমার চাঁদের মত মুখটার ছবি দেখে অন্ধকারে বুনোফুলের মত মুগ্ধ হয়ে বসে থাকি আমি সারাদিন!!
তোমাতে মোহিত হয়ে আঁকড়ে ধরি তোমার মায়াবী ছবিটার মোবাইলের স্ক্রিন।
আমার ভবঘুরে মনের অনুভূতির ভেতর নিমগ্ন হয়ে থাকো তুমি সারাক্ষণ
যতোই তোমাকে নিয়ে ভাবনার গভীরে ডুবে যাই ততোই আলোয় আলোকিত হতে থাকে আমার উন্নাসিক হৃদয়।
যতোই তোমার ভাবনা থেকে লুকাতে চাই
ততোই তোমার শুভ্র চাহনীর স্রোতে আমি প্রেম হয়ে মিশে যাই।
ইচ্ছে করে তোমার হৃদপিন্ডে ঢুকে ভালবাসার প্রবালে নিশীথ সাজাতে
আমার অস্থির মনের বারান্দায় তোমাকে সাথে নিয়ে ভালোবাসার বুনো বাতাস ছড়িয়ে দিতে।
তোমাতে ভাললাগা রংধনুর মত রঙ্গিন হয়ে আকাশে উড়ে যেতে প্রজাপতির মতো ডানা মেলে।
জানি না তোমায় কেনো এতো ভাল লাগে?
কেনো আজও মনে হয় তোমার কাছে আমি ভীষণ ঋনী
মরুভূমির খরতাপে শুকিয়ে যাওয়া মনটা আজও তোমার ছবিতে প্রভাতের নবীন সুশীতল সূর্য দেখে
চিৎকার করে তোমার নামটা বাতাসে বাতাসে গুঞ্জরিত হয়ে আসে এই বুকে।
জানি না, কেনো তোমার জন্যে এতো মায়া লাগে
ইচ্ছে করে তোমাকে শাসন করি
হ্রদয়ের সবটুকু ভালোবাসা দিয়ে তোমাকে ভীষণভাবে আগলে রাখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।