বসন্তের চিঠি
- শান্ত চৌধুরী ২০-০৪-২০২৪

বসন্তের চিঠি
___শান্ত চৌধুরী।


কাননের ফুল
গাহিছে বুলবুল
মুগ্ধ সুরের মলয়
বায়ু শনশন
কুহেলিকার
ছাঁয়া আবছা
ঝরা পাতার
মরমর সুরভিত
চার পাশ
মনোরম স্নিগ্ধতা
একটু উষ্ণতা
প্রেম-ভালবাসা
সবুজ খামে
বসন্তের চিঠি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।