শর্ত
- সিদ্ধেশ্বর ২৯-০৩-২০২৪

বৃষ্টি ভালোবাসতে হলে
মেঘকে ভালোবাসতে হবে,
বৃষ্টি ভালোবাসতে হলে
আকাশকে ভালোবাসতে হবে,
পারবে?
রোদকে ভালোবাসতে হবে
রোদের তাপে সৃষ্ট ওই
হাওয়ায় ভাসা জলকে
ভালোবাসতে হবে,পারবে?
বৃষ্টি যে শব্দে ছুটে চলে
সেই শব্দকে ভালোবাসতে হবে,
যদি পারো এসব ভালোবাসতে,
তবেই ভালোবাসাকে পারবে ভালোবাসতে
আর তবেই পারবে বৃষ্টিকে
সত্যিকারের ভালোবাসতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।