এই শহরে প্রেমে পড়ে
- সিদ্ধেশ্বর ১৯-০৪-২০২৪

এই শহরের চাঁদটা একটু অন্যরকম,
অন্যভাবে হাসে,
এই শহরে প্রেমে পড়ে সবাই
শুধুই চৈত্রমাসে;
চৈত্রের শেষদিনে
নদীর জল ছুঁয়ে
কোকিলের গানের কাছে
অঙ্গীকার করে
সারাবছর যেন এভাবেই ভালোবাসে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।