তারপর বৃষ্টি হবে
- সিদ্ধেশ্বর ১৬-০৪-২০২৪

একদিন হাত বাড়িয়ে দেখব
আকাশকে ছুতে পারি কিনা;
আকাশ ছুতে পারলে হৃদয়ে
জমানো মেঘ আকাশে রেখে দেব,
তারপর বৃষ্টি হবে!
আর আকাশ ছুতে না পারলে
আমার হৃদয়ে জমানো আগুন দিয়ে
ভূমির জমানো সব জল পুড়িয়ে দেব,
তারপর বাষ্প সব আকাশে গিয়ে
মেঘ সাজবে;
আর তারপর বৃষ্টি হবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Aurno
০৭-০৪-২০১৯ ১১:৪৪ মিঃ

একটু চেঞ্জ দরকার ছিল!