মুগ্ধতা
- সিদ্ধেশ্বর ১৯-০৪-২০২৪

আমি এই বসন্তকে ভালোবেসে ফেলেছি, ফাল্গুনের বৃষ্টি আমায় মুগ্ধ করেছে, আকাশ থেকে যেন সব প্রেমিকের কান্নার জল নেমে আসছে, এই কান্না আমায় মুগ্ধ করেছে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।