কথা দিলাম আসবো ফিরে
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৪-০৪-২০২৪

নিখোঁজ বিজ্ঞপ্তিতে যদি আমার নাম দেখতে না চাও
তবে আমাকে গ্রহণ করো তোমার ভালোবাসার শহরে
কথা দিলাম আসবো ফিরে
শুধু তোমার ভালোবাসার নদীর তীরে।
চাও কি আমায় সোনালী দুপুর রূপে দেখতে? তবে অহমিকা তোমার ভাঙতেই হবে
অভিমান সরিয়ে বাঁধো বন্ধন ডোরে।
চাও কি শুধু তোমায় নিয়ে কবিতা লিখি? নিজেকে ভাসাও তবে প্রেমের আবেগে
আমাকে নিয়ে রঙীন স্বপ্ন আঁকো সবার আগে।
কথা দিলাম আসবো ফিরে রাতের আঁধার সরিয়ে তোমার জন্যে
দিনের আলোয়
তোমারই হয়ে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।