একঘরে
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ২৬-০৪-২০২৪

সময় আজ আমায় একঘরে করে দিয়েছে, এখন বলবেনা কেউ এস চাঁদনী রাতে গায়ে জোছনা মাখি লিখবেনা কেউ কবিতা মিশিয়ে তোমার মনের মাধুরী, চিরদিন কাটবে শুধু বেদনা বিধূর করুণার রুদ্ধ দ্বারে, কারন সময় যে, আজ আমায় একঘরে করে দিয়েছে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
১৪-০৩-২০১৯ ২৩:৫১ মিঃ

ভালো হলে জানাবেন... চেষ্টায় আছি