আমার ভাবনা
- মাসুদ রানা সাব্বির - কবিতা ২৫-০৪-২০২৪

আমার ভাবনা জুড়ে কতো কি!
জোছনাময় রাতের আকাশের সৌন্দর্যের ভাবনা
জোনাকির আলোর সৌন্দর্যের ভাবনা
পূর্নিমার হাস্যউজ্জ্বল চাঁদের হাসির সৌন্দর্যের ভাবনা
সকালের আস্তগামি সূর্যের লাল আভার সৌন্দর্যের ভাবনা
নিঝুম নিস্তব্ধ রাতের শিশিরের শব্দের নীরবতার ভাবনা
সুদূর নীলিমার মেঘাচ্ছন্ন আকাশের ভাবনা
আকাশের লক্ষ কুঠি তারায় জোসনার ভাবনা
পাহাড়ের কলরবে নেমে যাওয়া ঝরনাধারার ভাবনা
এক অন‍্যন‍্যাময়ী নারীর ভাবনা
মনের কষ্ট ভুলিয়ে উদাশ করা তার ভালোবাসার ভাবনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।