বৃষ্টির গান লিখবো
- অক্লান্ত অলস ২৯-০৩-২০২৪

একটা বৃষ্টির গান লিখবো
যে গানে ভেজা পাখিরা থাকবে না
আমি থাকবো, আমিই ভিজবো।


একটা বৃষ্টির গান লিখবো
যে গানে কোনো সুর থাকবে না
আমি থাকবো, আমিই গাইবো।


একটা বৃষ্টির গান লিখবো
যে গানে পাতার কান্না থাকবে না
আমি থাকবো, আমিই কাঁদবো।


একটা বৃষ্টির গান লিখবো
যে গানে ভালবাসা থাকবে না
আমি থাকবো, আমিই ভালবাসবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৪-০৩-২০১৯ ০১:০০ মিঃ

একটা বৃষ্টির গান লিখবো
যে গানে কোন ভেজা পাখিরা থাকবে না