নীল শাড়ি
- অক্লান্ত অলস ২৪-০৪-২০২৪

একটা নীল শাড়ি পড়ে

আমার সাথে সূর্যাস্ত দেখবে?

সূর্যটা ডুবে গেলে হাত ধরে হাটবো।

গুমোট নিকোটিনে ভরা

ঘরে আর ফিরে যেতে হবে না।

সবুজ জুড়ে শুধু তুমি আমি থাকবো।

আমি তোমার নীল শাড়ির আঁচলে

আমার দুঃখগুলো ঢেকে দেবো

হাটবে আমার সাথে? আজীবন?

সবুজ ভেলভেটের চাদরে

মুড়িয়ে থাকবো তোমার পাশে,

দিনের শেষ আলোতে হাটবো দুজন,

শুধুই দুজন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৪-০৩-২০১৯ ০১:০১ মিঃ

দিনের শেষ আলোতে হাটবো দুজন।
শুধুই দুজন