মৃত্যুভয়
- অক্লান্ত অলস ১৭-০৪-২০২৪

নির্ঘুম রাতে আধবোজা চোখে
ভয় হয়,নির্ঘুম জেগে থাকার ভয়,
অন্ধকারের কাছে আলোর মৃত্যুভয়।



জোছনা বিলাসে গা ভাসাতে
ভয় হয়, জোছনা বিলানোর ভয়
মেঘের কাছে জোছনার মৃত্যুভয়।



বদ্ধ ঘরে নিকোটিনের ধোয়াগুলোর
ভয় হয়, বন্দী থাকার ভয়,
ম্যাচের কাঠিতে সিগারেটের মৃত্যুভয়।



বাগানে জন্মানো আগাছা গুলোর
ভয় হয়, উপড়ে ফেলার ভয়
দক্ষ মালির হাতে আগাছার মৃত্যুভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৪-০৩-২০১৯ ০১:০৪ মিঃ

বদ্ধ ঘরে নিকোটিনের ধোয়া গুলোর
ভয় হয়,বন্দী থাকার ভয়
ম্যাচের কাঠিতে সিগারেটের মৃত্যুভয়