ফাগুনে ভিজে বালিকা
- Farid Hasan ২০-০৪-২০২৪

ফাগুনে ভিজে
ভাইরাসে ভোগে
পোশাক বালিকা ,
কাজের ছেদে কাটা যায় টাকা ।

পশ্চিমা ক্রেতা কৌঁসুলি , দাম বাড়বে না
বৃষ্টিতে যতই বাজুক রোমান্টিক বাজনা ।


০৩.০৩.২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।