নির্বাক ফেরিওয়ালা
- অক্লান্ত অলস ২৫-০৪-২০২৪

ঘুরছি পথেপথে
সকাল দুপুর রাতে
আমি নির্বাক ফেরিওয়ালা
কিছু বোবা স্বপ্ন হাতে।


এনেছি কিছু ভাঙাচোরা স্বপ্ন
বিষাদের পাল্লায় কারচুপি নগ্ন।
মিথ্যেবাদী সমাজের কাছে মাথানিচু
সবাই নিয়েছে রঙিন স্বপ্নের পিছু।


ঘুরছি পথেপথে
সকাল দুপুর রাতে
আমি নির্বাক ফেরিওয়ালা
কিছু মিথ্যে স্বপ্ন হাতে।


এনেছি কিছু আকাশছোঁয়া স্বপ্ন
কাঙ্ক্ষিত স্বপ্ন খুঁজতেই সবাই মগ্ন
প্রলুব্ধ সমাজের কাছে আজ মাথা নিচু
সবাই নিয়েছে তৈরি স্বপ্নের পিছু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।