পরী
- জাবেদ এ ইমন ২০-০৪-২০২৪

বুকের ভিতর তুফান লাগে প্লাবন ত্রাসে,
সে যখন শিশুর মতো খিলখিল হাসে।
তার দীঘল কালো চোখে রূপ অপরূপ
পলকহীন হয়ে চেয়ে থাকি আমি নিশ্চুপ।
ঢেউ খেলানো কোঁকড়া চুলের দোলায়
নিমিষেই অবুঝ আমার মনটা ভোলায়।
সে যখন মন খুলে, মুখ ফুটে বলে উঠে কথা
শুধু তার কথাই শুনি, বাকী সব নিরবতা।
আদুরে আদুরে শিশুসুলভ মায়াময় ঐশ্বরী
এ ধরনীতলে মানবী রূপে একটাই সে পরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।