অন্যের দোষ
- আব্দুর রাজ্জাক রাজু ২০-০৪-২০২৪

অল্প বিদ্যা ভয়ংকর
হতে জ্ঞানি বেশি করে
কোরআন হাদিস পড়।

একি কোরআন বহুজনে
বহু ভাবে বোঝে,
জ্ঞানি কভু অন্যের মাঝে
দোষ নাহি খোঁজে।

দোষে গুনে মানুষ
ফেরেস্তা নিঃপাপে,
অন্যের দোষ খুঁজতে কেন
তোমার হ্নদয় নাহি কাঁপে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।