সব কিছু আছে শুধু তুমি নেই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

তোমাকে যখনই দেখি তখনই আমার শরীরে
এক অদ্ভুদ কম্পন উঠে ;তুমি এলেই
পিঞ্জর ভেঙ্গে ঢুকে যাও ,খুব গভীরে ঢুকে যাও
অতঃপর ---

কিছু একটা বলো শুধু আমাকেই বলো !
আর নিষ্ঠুরভাবে লুটে যাও,
নিভৃতে লুটে যাও হৃদয়ের প্রতিটি স্পর্শকে
প্রেমের উৎসবে মাতিয়ে রাখো আমাকে
যেন তুমিই এ হৃদয়ের শাসক !

তোমাকে যখনই দেখি তখনই আমার হৃদয়ে
এক অদৃশ্য ঝড় উঠে, তুমুল ঝড় উঠে-
আমি অস্থির হয়ে উঠি, ব্যকুল হয়ে উঠি
একটু যদি--

এ হৃদয়ের প্রহরী হবে কি তুমি ?
এক শুন্যতার মাঝে দাঁড়িয়ে তোমাকেই খোঁজিছে এ প্রাণ !
সব কিছু আছে শুধু তুমি নেই--
--------------------------------11-03-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।