কাল্পনিক
- ত্রিতৈম - কাল্পনিক ১৯-০৪-২০২৪

কি নিখুঁত তোমার অবহেলা
কি দুর্বোধ্য তোমার হাসি
আমায় কি ভাব বলোতো?
আমি যখন দুঃখ ভুলে হাসি।
তুমি আমাকে হাসতে হাসতে কাঁদাও।
হে ঈশ্বর! তুমি এত নিশ্চুপ?
আমি যখন নীরবে দুঃখের জাল বুনি
তখন কি তোমার একটু মায়া হয়না?
আমার আর চোখে জল আসেনা।
আমার শুধু হাসি পায়।
দেখি জীবন আর কত কষ্ট দেয়
আমার নীল পাখা দুটি আরেকটু বড়
হলেই
উড়ে চলে যাব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।