সূর্যবালিকা
- সামুয়েল মল্লিক - আমার একটি দুর্ভিক্ষ চাই ২৫-০৪-২০২৪

সূর্যবালিকার এলায়িত চুল থেকে
ভেসে আসে বারুদের গন্ধ
বুকের দুই কণিকে লুকায়িত
কামানের গোলা
দুচোখে লেসার বীম
কটিদেশে বাঁধা তলোয়ার

হে ধর্ষকামী শিশ্নপুরুষ!
তোমার কামুক চরিত্র বোতলে পুরে
আটকে রেখো সিপি দিয়ে চিরকাল
কারণ যে সরোবরে তুমি ডুব দিতে চাও
এখন তা পরিপূর্ণ তেজাবে

বাতাসে বাতাসে আর ভাসবেনা কান্না
বারুদই এখন হবে উপাদান বাতাসের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।