তুমি আমার ভালোবাসা (গান)
- শান্ত চৌধুরী ২৪-০৪-২০২৪

তুমি আমার ভালোবাসা (গান)
____ শান্ত চৌধুরী


গাঙচিল উড়ে উড়ে তোমায় ছুঁয়ে যাবে
নি:শব্দ বারান্দায় তোমার এলো চুলে
বৃষ্টি ভেজা বেলী ফুল তোমার খোপায়
গুঁজে দিয়ে ভালোবাসার একমুঠো সুখ খুঁজবো।


তুমিও আনমনে বিকেলের মিষ্টি রোদে
স্নিগ্ধ পরশে দাঁড়িয়ে ভুলে যাবে
চাওয়া পাওয়ার বেদনা
তোমায় ছুঁয়ে যাব ভালোবাসায়।


হৃদয়ের না বলা কথা গুলো
তোমার পরশে ভিজে যাবে অন্ত পুরে
তুমি প্রেয়সী তুমি স্বর্গের রানী
তুমি আমার ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।