প্রেম ১
- শান্ত চৌধুরী ২৮-০৩-২০২৪

প্রেম
_____ শান্ত চৌধুরী


অত:পর তোমার আশায়
তোমাতে হারিয়ে আমি।
আকাশের মেঘমালা
গগন বিলাসী নীল।
তোমারী পাশাপাশি
তোমাকেই ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।