যদি
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৫-০৪-২০২৪

এ জীবন হতো যদি
গানের কথার মতো
থাকতো চাওয়া কিছু
প্রাচুর্য থাকুক যতো।
জীবনের প্রতিটি ক্ষণ
হয় যদি গানের মতন
সময়ের সবটুকু তবে
মায়ার পরশ হতো।
বাধন পূর্ণ হয়ে
বিদ্বেষ থাকতো কতো
সিজদায় শির গুলো
এককে অবনত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।