যখন তুমি
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৯-০৩-২০২৪

যখন তুমি ক্লান্ত হবে
আমায় দিবে ডাক
তোমার হৃদয় পূর্ণ হবে
সজিব অনুরাগ।
তোমার পাশে আঁধার হলে
ডাকবে আলো বলে
দেখবে জ্যোতি ছড়িয়ে যাবে
হবে তো অবাক।
নিঃসঙ্গতায় হবে যখন
নিঃশেষ নাহয় রাগ
আমায় ডেকে জাগিয়ে নিও
তোমার মনের পরাগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।