মায়ের আঁচল
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৬-০৪-২০২৪

পৃথিবীর যতো শীতল ছায়া
আমার মায়ের আঁচল
এর চেয়ে আরো শীতল
পাবে নাকি বল।
মায়ের অবাধ মমতা
আমার শক্তি আর ক্ষমতা
একটু দূরে গেলে
আঁখিদ্বয় অশ্রু টলমল।
আমি দুঃখ পেলে
মায়ের অশ্রু জলে
স্তব্দ হয়ে যায়
জীবনের নিত্য চলাচল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।