প্রেমে ভরেছো
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৪-২০২৪

নুয়ে না কোথাও কভু
এ অমূল্য শির
তোমার সম্মুখে নিঃস্ব
হই নাকো যতোই বীর।
তোমায় ডাকলে জানি
ভরে জিন্দেগানি
তুচ্ছ লাগে তখন
যতো প্রাচুর্য এ পৃথিবীর।
পথহারা ছিলাম আমি
প্রেমে ভরেছো তুমি
সে প্রেম নেই তো কারো
অপরূপ মানব মানবীর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।