চিরচেনা অন্ত
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৫-০৪-২০২৪

শুধুই মুগ্ধ হলাম
তোমায় একটু দেখে
চলে যায় মানুষ কেন
এমন মায়া মেখে।
মায়ার এমন পুতুল
দেখতে হয় না কো ভুল
তবুও যেতেই হয়
এ মধুর মায়া রেখে।
জীবনের এমন পরিহাস
সব দুয়ার খুলতে শিখে
তবুও যেতেই হয়
চিরচেনা সেই অন্তের দিকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।