বন্ধুর আগমন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৬-০৪-২০২৪

কতো বন্ধু আসে যায়
জীবনের আঁকে বাঁকে
বাধন যদি ছিঁড়ে যায়
চিনবে আর কে কাকে।
দু’আঁখির একটু দেখা
পরে দুটি ভাগ্যরেখা
ছিন্ন ভিন্ন হয়ে
পৃথক স্বপ্ন আঁকে।
সময়ের করুণ পরিহাস
কে কখন কোথায় থাকে
হৃদয়ের মৃত অনুভূতি
মায়াকে আগলে রাখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।