তোমার পাশে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৪-২০২৪

কাছে এলে কিছু কথা
বলবো তোমায়
হৃদয়ের মাঝে যে কথা
বলো আমায়।
ভালোবাসি আমি
শুধু তোমায়
বলুকনা পাগর
আরো কিছু সবাই।
যতো অভিযোগ
আসুকনা আমার কাছে
হৃদয়ের শিরোনামে আমি
তবুও তোমার পাশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।