সুখের বিলাস
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৪-২০২৪

যতোই ব্যথা থাকে
দুঃখের মাঝেই বাস
তবুও প্রফুল্ল থাকি
পেলে তোমার আভাস।
জীবনের প্রতিটি দিন
প্রতিটি ক্ষণ চিরদিন
তোমার মাঝেই যেন
আমার বসবাস।
ধ্বংসযজ্ঞ ত্রাস
তুমি এলেই যেন
স্বস্তি সুখের বিলাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।