মুক্তি পাগল
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৪-২০২৪

কতো নেশায় পড়ে তোমরা
এনেছিলে সেদিন মুক্তি
যার মাঝে হেরে যায়
সকল বাড়াবাড়ি যুক্তি।
মুক্তির গন্ধভরা ছিল
সেই উক্তি
নাওনি মেনে তবু
সন্ধি কিংবা চুক্তি।
পরাধীন হয়ে সব
ফেলেছিলো চোখের জল
এসেছো তখনই তোমরা
হয়ে মুক্তি পাগল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।