জীবনের পতন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ১৯-০৪-২০২৪

দেখেছি আমি বহুকাল ধরে
কেমন জীবনের চাওয়া
তাও দেখেছি কতটুকু হয়
জীবনের শেষে পাওয়া।
দেখেছি কেউ ধীরে ধীরে
আবার হঠাৎ করে
বহু জীবনের প্রদীপ
নিস্তেজ হয়ে নিভে যাওয়া।
দেখেছি আমি নীরব হয়ে
জীবনের কলরব থেমে যাওয়া
সম্ভাবনা থমকে গিয়ে
মৃত্যুর মিছিলে শামিল হওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।