ব্যথা
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৫-০৪-২০২৪

সকল ব্যথা কেন
তুমি বয়ে বেড়াও
আমায়ও কিছু ব্যথা
দান করে যাও।
আমায় কাছে টেনে
বেদনার ছোঁয়া দিয়ে
তোমায় আপন করে
বেধে নাও।
আমার রঙিন ক্ষণ গুলো
তোমার তপ্ত ব্যথা গুলো
বার বার করে একাকার
দু’হৃদয় পূর্ণ করে নাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।