শেষ চিঠি
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৪-২০২৪

আজীবন ধরে আমার
যতোই চাওয়া ছিলো
হঠাৎ এসে তা
একটু ছোঁয়া দিলো।
আবার ফিরে গিয়ে
আমায় নিঃস্ব করে
দুচোখে আঁধার এনে
সবকিছু কেড়ে নিলো।
হঠাৎ আবার এসে
আরো অচল করে
আমায় স্বস্তি দিয়ে
শেষ চিঠি দিয়ে গেলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।