অক্ষ্রান্ত
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৪-২০২৪

জীবনের মোহে হেঁটে আমি
ব্যর্থ হয়েছি বার বার
যতোবার বাধা পেয়েছে আমায়
এগিয়ে চলেছি আবার।
যতোবার আমায় আগলে ধরেছে
পাশের আপনজন
আমি বলেছি তোমরাও চলো
নদীর মতো ততোবার।
জীবনের মাঝে জীবন খুঁজে
শ্রান্ত হয়েছি যতো
ক্ষ্রান্ত না হয়ে তবুও আমি
হাত বাড়িয়েছি শতবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।