অবাক জীবন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার ১৯-০৪-২০২৪

পথের সন্ধান বহু করেছি
মিলেনি কোন কালে
পেয়েছি তখন যখন শুধু
তুমি দিয়েছো বলে।
বিমুখ হয়েছি শতো দুয়ারে
গুণীজনের সহ¯্র ভান্ডার হতে
তবুও সংগ্রাম করে চলেছি
দুপদে ভর করে চলে।
হতাশা ছেড়ে ফিরেছি বার বার
স্বপ্নবাজের দলে
নিরাশায় পড়েও ফিরে এসেছি
অবাক জীবনের ছলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।