নির্লাজ
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৪-০৪-২০২৪

শতোবার খুঁজেও পাইনি আমি
তোমাকে অবশেষে
নির্লাজ হয়ে তবু
বেঁচেই আছি মৃত্যুর বেশে।
বার বার দৃষ্টি দিয়ে
তোমার অক্ষি কোণে
প্রতিবার ছিলে তুমি
কোন এক স্বপ্ন দেশে।
তবুও লাজ ফেলে
তোমার কূল ঘেঁষে
আপনায় আনতে চেয়েছি
সীমাহীন ভালোবেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।