যদি ভুলে যাই
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ১৬-০৪-২০২৪

যতোই হারিয়ে যাই
বর্ণিল জীবনের বাঁকে
সাড়ার সঙ্কায় তবু
হঠাৎ তোমার ডাকে।
ভুলে তবুও থাকি তোমায়
হয়ে যাই কভু আস্থাহীন
ডুবে যাই ক্ষণিক সময়
ঝলমল রসের মৌচাকে।
যদিও মোহ আমায়
হঠাৎ আগলে রাখে
সে বাঁধন ছিন্ন করো
টেনে নিও আমাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।