জালিমের প্রতিরোধ
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ১৮-০৪-২০২৪

ফিরে তাকাবো না আমরা
জুলুমের তরে
চলবো প্রতিরোধেই শুধু
এ প্রাণে শক্তি ভরে।
বিশ্বাস করে নিবো
নিশ্চিত ধ্বংস তাদের
মজলুম থাকবে টিকে
যুগ থেকে কালান্তরে।
ধ্বংস হতেই তারা
আসে দম্ভ মাথায় করে
নিপতন হয়ে শক্তি সম্ভার
বারিধির মতো ঝরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।