এলোমেলো জীবন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৯-০৩-২০২৪

তোমার পরশ বিহীন এ জীবন
যেন খুব এলোমেলো
তবুও সাধ্য হলে
এ জীবনে ক্ষণিক আলো জ্বেলো।
তোমার প্রতিক্ষায় দিন
মাস বছর গুনে
হৃদয়ের আবরণে কতো ধুলো জমে
হয়েছে গহিন কালো।
আমার তো কিছুই নেই
অপরাধ নাহয় ত্রুটিগুলো
কেন যে বাসতে গেলাম
তোমায় এতো ভালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।