কতটুকু
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৯-০৩-২০২৪

প্রত্যাখান করে আমায়
কতটুকু সুখ পাও
আর কতো বেশি তুমি
সুখ পেতে চাও।
আর কতো দূরে ঠেলে
আমায় ফেলে গেলে
তোমার হৃদয় গহিনে
সুখের আভাস নাও।
যদি এমন করে
সুখে ভরে যাও
তবে আরো দুঃখ দিয়ে
দূরে ঠেলে দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।