ধূসর স্বপ্ন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২৫-০৪-২০২৪

তুমি তো আমার স্বপ্ন
সেই অলিক চাওয়া
হঠাৎ করে সেই
অমূল্য পাওয়া।
তুমি আমার জীবনের আলো
আঁধারে ভরসা
অবাধ পৃথিবী তুমি
যখন বন্দিদশা।
তুমি তো জীবনের নিত্য সকাল
নতুন প্রতিদিন
ধূসর আশার মাঝে
স্বপ্ন রঙিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।